কলকাতা

আগামী ১৩ ফেব্রুয়ারি ৬ ঘণ্টার জন্য যান চলাচল বন্ধ থাকবে বিদ্যাসাগর সেতুতে

স্বাস্থ্য পরীক্ষার জন্য বন্ধ রাখা হচ্ছে বিদ্যাসাগর (দ্বিতীয় হুগলি ) সেতু। আগামী ১৩ ফেব্রুয়ারি, রবিবার ৬ ঘণ্টার জন্য যান চলাচল বন্ধ থাকবে বিদ্যাসাগর সেতুতে। এদিন সকাল ৮টা থেকে দুপুর ২টো পর্যন্ত উভয়দিকে কোনও যান চলাচল করবে না। এমনটাই জানানো হয়েছে সেতুর তদারকি সংস্থা এইচআরবিসি ও কলকাতা পুলিসের তরফে।

একনজরে দেখে নিন রবিবার দ্বিতীয় হুগলি সেতুগামী যানবাহন চলবে কোন রুটে

🔴 আগামী রবিবার(১৩ ফেব্রুয়ারি) সকাল ৮টা থেকে দুপুর ২টো পর্যন্ত যান চলাচল বন্ধ থাকছে দ্বিতীয় হুগলি সেতুতে। যান চলাচল নিয়ন্ত্রণ করা হবে খিদিরপুর রোড, এজেসি বোস রোড, জিরাট আইল্যান্ড, সেন্ট জর্জেস গেট রোডে। 

🔴এজেসি বোস রোড ধরে জিরুট আইল্যান্ডের দিকে থেকে দ্বিতীয় হুগলি সেতু-গামী যানবাহনগুলিকে টার্ফ ভিউ থেকে হেস্টিংস ক্রসিংয়ের দিকে ঘুরিয়ে দেওয়া হবে। তাতে যানবাহনগুলি সেন্ট জর্জেস গেট রোড ও স্ট্রান্ড রোড ধরে হাওড়া ব্রিজে উঠতে পারবে। 

🔴 জে এন আইল্যান্ডের দিক থেকে কে পি রোড ধরে দ্বিতীয় হুগলি সেতুগামী গাড়িগুলিকে ফারলং গেট থেকে হেস্টিংস ক্রসিংয়ের দিকে ঘুরিয়ে দেওয়া হবে। এতে সেগুলি সেন্ট জর্জেস গেট রোড-স্ট্রান্ড রোড ধরে হাওড়া ব্রিজে উঠতে পারবে।

🔴 খিদিরপুরের দিক থেকে সিজিআর রোড ধরে যেসব গাড়ি দ্বিতীয় হুগলি সেতু দিকে আসবে সেগুলিকে হেস্টিংস ক্রসিং থেকে সেন্ট জর্জেস গেট রোড, স্ট্রান্ড রোড দিয়ে হাওড়া ব্রিজের দিকে ঘুরিয়ে দেওয়া হবে।