বিভিন্ন রাশির জাতকদের জীবন কেমন কাটবে ২০২২-এ

মেষ

মেষ রাশির জাতকদের জন্য ২০২২ সালে বিভিন্ন সূত্র থেকে টাকার ভাগ্য খুলবে। অনেক জায়গা থেকে উপার্জনের সুযোগ আসবে। ২০২২ এক কথায় মেষের জাতকদের জন্য খুবই ভালো। তবে বছরের মাঝে আর্থিক দুঃসময় যেতে পারে। এর জন্য হতাশ হওয়ার কিছু নেই। বছরের শেষে ভালো সময় ফিরবে। পেশাগত জীবনে মেষের জাতকদের বড় পরিবর্তন আসবে। স্বপ্নের দুনিয়া ছেড়ে বাস্তবের মাটিতে পা দিতে শিখবেন এরা।

বৃষ

আপনি যদি বৃষ রাশির জাতক হন, তাহলে আনন্দ করুন। আপনার খারাপ সময় এবার শেষ হতে চলেছে। আগামী বছরে সবচেয়ে সৌভাগ্যশালী রাশি হতে চলেছে বৃষ। আপনার ব্যবসা আগামী বছরে খুবই উন্নতি করবে। আপনি চাকুরিরত হলে আপনার কেরিয়ার গ্রাফ ২০২২-এ শীর্ষে পৌঁছবে। ২০২১-র যাবতীয় ক্ষতি ২০২২-এ পুষিয়ে নিতে পারবেন আপনি। বিশেষ করে আগামী বছরের প্রথম তিনটি ট্রিমেস্টার আপনার জন্য খুবই ভালো হতে চলেছে। আপনার দীর্ঘদিনের স্বপ্ন এই সময়ই পূরণ হতে চলেছে।

মিথুন

যদি মিথুন রাশির জাতক হন, ২০২২ সাল খুব সাবধানে কাটাবেন। আগামী বছর নানা সমস্যায় জর্জরিত হবেন মিথুন রাশির জাতকরা। বলা যেতে পারে ২০২২ সাল এদের জীবনে সবচেয়ে খারাপ সময় নিয়ে আসবে। একদিকে কেরিয়ারে সমস্যা, অন্যদিকে স্বাস্থ্য নিয়ে জেরবার হতে হবে। চাকরির দিকে আরও মনোযোগী হন। জীবনে নানা ওঠা পড়া আসবে। কর্মস্থলে প্রতিযোগিতা বাড়বে। নিজেকে টিকিয়ে রাখাই আপনার পক্ষে বড় চ্যালেঞ্জ হতে চলেছে।

কর্কট

অল্পেই মাথা গরম করে ফেলেন কর্কট রাশির জাতকরা। এই মাথা গরম করার স্বভাবের জন্য ২০২২-এ এদের বড় ক্ষতি হয়ে যেতে পারে। আগামী বছর ভাগ্য মোটেও কর্কট রাশির জাতকদের প্রতি সদয় থাকবে না। কোনও দুর্ঘটনার মুখেও এরা পড়তে পারে। খুব কাছের কোনও মানুষ এদের সঙ্গে বেইমানি করতে পারেন। আগামী বছর কর্কট রাশির জাতকদের জীবনে একের পরে দুর্ভাগ্যজনক ঘটনা ঘটবে।

সিংহ

২০২২-এর ১৪ মার্চ পর্যন্ত অর্থভাগ্যে প্রবল উন্নতি রয়েছে সিংহ রাশির জাতকদের। আয় ও ব্যয়ে সমতা এই বছর থেকে দেখতে পাবেন। ১৪ মার্চের পর থেকে ১৭ এপ্রিল পর্যন্ত সতর্ক থাকতে হবে। স্ত্রী ভাগ্যে উন্নতি রয়েছে। সঠিক সুযোগ জীবনে আসবে। তার জন্য ধৈর্য্য ধরে অপেক্ষা করুন। তবে সম্পর্কের ক্ষেত্রে নানা ধরনের জটিলতা দেখা দিতে পারে।

কন্যা

কন্যা রাশির জাতকরা অর্থের দিক থেকে ২০২২ সালে খানিকটা অসুবিধেয় পড়তে পারেন। তাই প্রথম থেকেই আপনাদের সঞ্চয়ের দিকে নজর দেওয়ার জন্য পরামর্শ দিচ্ছেন জ্যোতিষবিদরা। স্বপ্নের দুনিয়া ছেড়ে বাস্তবের মুখোমুখি হন। প্রেমের সম্পর্কেও সমস্যা দেখা দিতে পারে। হুট করে কোনও সিদ্ধান্ত নিয়ে ফেললে বিপদ আছে। বড় কোনও সিদ্ধান্ত নেওয়ার বারবার ভাবুন।

তুলা

রাশিচক্রের সপ্তম রাশি তুলা আগামী বছরে জীবনে সবদিক থেকে সবার সহযোগিতা পাবেন। আধ্যাত্মিক উন্নতি হবে আপনার জীবনে। ২০২২-এর সেপ্টেম্বর থেকে অক্টোবরের মাঝামাঝি পর্যন্ত বুধ গ্রহের অবস্থান থাকবে তুলার জাতকদের অনুকূলে। নতুন বছরে কর্মক্ষেত্রে প্রোমোশন হতে পারে আপনার। কেরিয়ারের ব্যাপারে নিজে যা ভালো বুঝবেন, অন্যের কথায় প্রভাবিত হয়ে কোনও সিদ্ধান্ত নেবেন না।

বৃশ্চিক

২০২২-এ শনি এবং ইউরেনাসের অবস্থানের প্রভাবে উপকৃত হবেন বৃশ্চিক রাশির জাতকরা। আগামী বছর বৃশ্চিক রাশির জীবনে যৌক্তিকতা, শান্তি ও স্থিতি আসবে। জীবনে উল্লেখযোগ্য উন্নতি করবেন আপনি। সৃজনশীলতা এবং নানা ধরনের আইডিয়ায় আগামী বছর সমৃদ্ধ হবেন আপনি। তার প্রভাবে কেরিয়ারে বিশেষ উন্নতি করবেন। প্রেমের সম্পর্কেও ২০২২-এ নতুন কেউ আসবে আপনার জীবনে। ২০২২-এ সেপ্টেম্বরে বড় বিনিয়োগ করতে পারেন, লাভবান হবেন।

ধনু

যদি ধনু রাশির জাতক হন, তাহলে আগামী বছরে জীবনে অর্থ রোজগারের বিভিন্ন দিক খুলে যাবে। তবে ২০২২ সালের শুরুর দিকে অর্থ বিনিয়োগ করলে পকেট ভর্তি হওয়ার সম্ভাবনা বেশি। বিদেশ থেকেও আর্থিক যোগান আসতে পারে। অর্থ রোজগারের বিভিন্ন দিক খুলে যাবে আগামী সময়ে। ২০২১-তে যা ভুল করেছেন, তা সবই ২০২২-এ শুধরে নিতে পারবেন। নতুন নতুন মানুষের সঙ্গে আলাপ হবে। এর ফলে আপনার জীবনে আরও উন্নতি হবে।

মকর

২০২২-এ আর্থিক সমস্যায় জেরবার হবেন মকর রাশির জাতকরা। নানা ভাবে এরা অর্থ উপার্জনের চেষ্টা করবেন। কিন্তু সব চেষ্টাই ব্যর্থ হবে। আপনি মকর রাশির জাতক হলে এখন থেকে সাবধান হন। অকারণে খরচ একদম করবেন না। সামনে খারাপ সময় আসছে। তার জন্য যতটা সম্ভব অর্থ সঞ্চয় করে রাখুন। না হলে পরে কোনও তল খুঁজে পাবেন না। ভুলভাল সিদ্ধান্তের কারণেই আর্থিক ভাবে আগামী বছর আরও বেশি তলিয়ে যেতে পারেন আপনি।

কুম্ভ

আগামী বছর প্রেমে ধোঁকা খাবেন কুম্ভ রাশির জাতকরা। ভালোবাসার সম্পর্কের মধ্যে নানা জটিলতা এসে ভিড় করবে। এক সময় প্রেমের সম্পর্ক এমন বিষিয়ে উঠবে যে কোনও দিকে কোনও আশার আলো আপনি দেখতে পাবেন না। ২০২২-এ নতুন সম্পর্কে জড়ালে খুব সম্ভবত খুব আপনি জীবনসঙ্গী হিসেবে ভুল মানুষকে বেছে নেবেন। এমনকি যে সম্পর্কে থেকে আপনি কষ্ট পাচ্ছেন, সেটা জেনেও সেখান থেকে বেরিয়ে আসার সাহস জোগাড় করে উঠতে পারবেন না।

মীন

সাধারণত নরম মনের মানুষ হন মীন রাশির জাতকরা। ২০২২ সালে এদের এই নরম মনের সুযোগ নেবেন অনেকে। বছর যত গড়াবে, তত বেশি দুর্ভাগ্য এসে ভিড় করবে মীন রাশির জাতকদের জীবনে। এই সময় একের পর এক ভুল সিদ্ধান্ত নেবেন তাঁর। আমরা তাই ২০২২-এ মীন রাশির জাতকদের কোনও বড় সিদ্ধান্ত নিতে বারণ করব। কারণ নিজেদের নেওয়া ভুল সিদ্ধান্তের জেরে এরা নিজেদের জীবনে বিপর্যয় ডেকে আনবেন।