জেলা

হাঁসখালি গণধর্ষণে গ্রেফতার আরও ১

হাঁসখালি ধর্ষণকাণ্ডে আরও একজনকে গ্রেফতার করল পুলিস। মঙ্গলবার প্রভাকর পোদ্দার নামে এক যুবককে গ্রেফতার করে পুলিস। মূল অভিযুক্ত সোহেলকে জিজ্ঞাসাবাদ করে এই যুবকের খোঁজ পায় পুলিস। পুলিস সূত্রে খবর, প্রভাকর ঘটনাস্থলে উপস্থিত ছিল।
উল্লেখ্য, গত ৪ এপ্রিল নদিয়ার হাঁসখালির শ্যামনগরে এক নাবালিকাকে ধর্ষণের অভিযোগ ওঠে। অভিযোগ, তৃণমূল পঞ্চায়েত সদস্য সমর গয়ালীর ছেলে সোহেল গয়ালীর বিরুদ্ধে। তীব্র যন্ত্রণায় অতিরিক্ত রক্তক্ষরণের ফলে ওই নাবালিকার মৃত্যু হয়। এরপর প্রমাণ লোপাটের জন্য ৫ এপ্রিল ওই নাবালিকার বাবা-মাকে চাপ দিয়ে শ্মশানে দাহ করে দেওয়া হয়।
শুধু তাই নয়, পরবর্তীকালে যাতে কোনও প্রমাণ না পাওয়া যায় সেই কারণে জল দিয়ে গোটা শ্মশান ধুয়ে ফেলা হয়। এরপরই দুইদিন আগে নাবালিকার পরিবারের তরফ থেকে হাঁসখালি থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়। অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত সোহেলকে গ্রেফতার করে পুলিস। তাকে রানাঘাট আদালতে তোলা হলে ১৪ দিনের পুলিসি হেফাজতের নির্দেশ দেন বিচারক। এরপরই সোহেলকে জিজ্ঞাসাবাদ করে প্রভাকরের নাম উঠে আসে। তাকে দফায় দফায় জিজ্ঞাসাবাদ করছে পুলিস। মঙ্গলবার তাকে রানাঘাট মহকুমা আদালতে পাঠানো হয়।