মালদা

তৃণমূল প্রার্থী মোয়াজ্জেম হোসেনের ফ্লেক্স ছেড়ার অভিযোগ

হক জাফর ইমাম, মালদাঃ তৃণমূল প্রার্থী মোয়াজ্জেম হোসেনের ফ্লেক্স ছেঁড়াকে কেন্দ্র করে তুমুল উত্তেজনা ছড়ালো মালদা ইংরেজ বাজার পৌরসভার ৩ নম্বর ওয়াডের শান্তি কলোনী এলাকায়। ঘটনার পিছনে বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা জড়িত রয়েছে বলে দাবি করেছেন দক্ষিণ মালদার তৃণমূল প্রার্থী মোয়াজ্জেম হোসেন । তাঁর অভিযোগ, মানুষের জোয়ার নেমেছিল।  আর তা দেখেই বিজেপি ভয় পেয়ে গিয়েছে । এলাকায় সন্ত্রাস চালানোর উদ্দেশ্যে বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা আমাদের ফ্লেক্স,ফেস্টুন ছিঁড়ে ফেলছে।  এই ঘটনার বিষয়ে মালদা ইংরেজ বাজার থানায় অভিযোগ দায়ের করা হয়েছে । পাশাপাশি বিষয়টি নিয়ে জেলা নির্বাচন দপ্ত্তরে অভিযোগ দায়ের করা হয়েছে।সোমবার সকালে মালদা ইংরেজ বাজার থানার হ্যান্টা কালি মন্দীর লাগুয়া ঋিষি অরবিন্দ সংঘের সাবয়েই গেটের কাছে তৃণমূলের নির্বাচনী পোস্টার , ফ্লেক্স ডোমরে মোচরা অবস্থায় দেখতে পান দলীয় কর্মী , সমর্থকরা । এছাড়া ওই এলাকার দলীয় ঝান্ডা  ছিঁড়ে নষ্ট করে দেওয়া হয় বলে অভিযোগ । এই ঘটনার পর এলাকায় তুমুল চাঞ্চল্য ছড়িয়ে পড়ে । স্থানীয় বিজেপি আশ্রিত দুষ্কৃতীরায এই কাজ করেছে বলে এলাকার তৃণমূলের কাউন্সিলার পরিতোষ চৌধুরী অভিযোগ তোলেন। শান্তিকলোনী একাংশ বাসিন্দাদের বক্তব্য,  এলাকা শান্তিপূর্ণ পরিবেশকে অশান্ত করতে চাইছে দুষ্কৃতীরা । মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির সঙ্গে

থাকা তৃণমূল প্রার্থী মোয়াজ্জেম হোসেনের একটি বড় ফ্লেক্স ছিঁড়ে ফেলা হয়েছে।  পোস্টার ভেঙে ডমরে মোচরে দেওয়া হয়েছে আর তা নিয়ে উত্তেজনা ছড়িয়েছে।  এরকম পরিস্থিতি যাতে এলাকায় না তৈরি হয় তার জন্য পুলিশ ও প্রশাসন প্রয়োজনীয় ব্যবস্থা নিক।
তৃণমূল প্রার্থী মোয়াজ্জেম হোসেন জানিয়েছেন,  কৃষ্ণপল্লী মালঞ্চপল্লী এবং শান্তিকলোনী নিয়ে বিজেপি যতটা আশাবাদী ছিল।  তাতে জল ঢেলে দিয়েছে সাধারণ মানুষ।  বিভিন্ন এলাকায় নির্বাচনী প্রচারের মানুষের ভিড় দেখে ওরা ভয় পেয়ে গিয়েছে। তাই কিছু দুষ্কৃতীদের লেলিয়ে এই ধরনের অপকর্ম করার চেষ্টা চালাচ্ছে।  আমরা বিষয়টি পুলিশ ও প্রশাসনকে জানিয়েছি।বিজেপির জেলা সভাপতি সঞ্জিত মিশ্র জানিয়েছেন , তৃণমূলের যে অভিযোগ তা পুরোটাই মিথ্যা । আসলে আমাদের প্রচারও মিছিল দেখে তাদের মাথা খারাপ হয়ে গিয়েছে । সেখানে বিজেপিকে বদনাম করার মরিয়া প্রচেষ্টা চালাচ্ছে তৃণমূলীরা।  শান্তিকলোনী বিভ্রান্তিমূলক খবর ছড়িয়ে এলাকায় গোলমাল পাকানোর চেষ্টা করছে স্থানীয় তৃণমূল।  আমরা চাই পুলিশ ও প্রশাসন পুরো বিষয়টিতে  প্রকৃত তদন্ত করে সত্ত ঘটনার উদঘাটন করুক।ইংরেজ বাজার থানার পুলিশ জানিয়েছে,  তৃণমূল দলের পোস্টার , ফ্লেক্স ছেড়াকে নিয়ে অভিযোগ হয়েছে।  পুরো বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।