বিনোদন

২০ অক্টোবর পর্যন্ত জেলেই থাকবেন মাদক মামলায় অভিযুক্ত রিয়াকে

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলায় মাদক যোগে শাস্তির মেয়াদ দীর্ঘ হল বান্ধবী রিয়া চক্রবর্তীর। মঙ্গলবার মুম্বইয়ের বিশেষ NDPS কোর্ট সাফ জানিয়ে দিল, আগামী ২০ অক্টোবর পর্যন্ত জেলেই থাকবেন রিয়া চক্রবর্তী এবং তাঁর ভাই শৌভিক। তাঁদের বিচারবিভাগীয় হেপাজতের সময়সীমা বাড়িয়ে দিল মুম্বইয়ের বিশেষ আদালত। প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে মাদক জোগানোর অভিযোগ রয়েছে তাঁদের বিরুদ্ধে। 
৯ সেপ্টেম্বর গ্রেপ্তার হন সুশান্তের বান্ধবী রিয়া। তার আগে গ্রেপ্তার হয়েছেন শৌভিকও। এখন মুম্বইয়ের বাইকুল্লা জেলে রয়েছেন। এনসিবি দাবি করেছে, ‘‌ড্রাগ সিন্ডিকেটের সক্রিয় সদস্য’‌ তিনি। তদন্তের এই পর্যায়ে তাঁর জামিন হলে সমস্যা তৈরি হবে। এও বলা হয়েছে, রিয়া এবং শৌভিক নিজেদের সেবনের জন্য মাদক কিনতেন না। বরম সুশান্তের জন্য মাদক কিনে আনতেন, যা আরও ‘‌গুরুতর অপরাধ’‌।  ১৪ সেপ্টেম্বর বান্দ্রার ভাড়ার ফ্ল্যাটে সুশান্তের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। মুম্বই পুলিশ জানায়, আত্মহত্যা করেছেন অভিনেতা। এক মাসেরও বেশি সময় পর পাটনার থানায় রিয়ার বিরুদ্ধে এফআইআর করেন সুশান্তের বাবা কে কে সিং। অভিযোগ, সুশান্তের টাকা নয়ছয় করেছেন। আত্মহত্যায় প্ররোচনা দিয়েছেন। বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমার তদন্তের দায়িত্ব দেন সিবিআই–কে।
সেই তদন্তেই রিয়ার হোয়াটসঅ্যাপ চ্যাট থেকে প্রকাশ্যে আসে মাদক যোগের কথা। তদন্ত শুরু করে এনসিবি। এখন পর্যন্ত বলিউডের মাদক যোগ মামলায় ২০ জনকে গ্রেপ্তার করেছে তারা।